নায়িকা আইরিনের ফেসবুক আইডি হ্যাকড

0
50

সময়ের আলোচিত চিত্রনায়িকা আইরিন সুলতানার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। প্রতারক চক্র নায়িকা আইডি হ্যাক করে টাকা-পয়সা চাচ্ছে। অপ্রীতিকর নানা ঘটনা ঘটাচ্ছে ওই অপরাধী চক্র।

এ থেকে পরিত্রান পেতে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আইরিন। শুক্রবার রাজধানীর কলাবাগান থানায় এ জিডি করেন তিনি। জিডি নং ১১৪১।

বিষয়টি নিশ্চিত করে আইরিন বলেন, শুক্রবার আমার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। এক ফেসবুক বন্ধু বিষয়টি আমাকে জানিয়েছে। পরে ওইদিনই সন্ধ্যায় আমি কলাবাগান থানায় একটি জিডি করেছি। তাদের সহযোগিতায় ফেসবুক অ্যাকাউন্টটি বন্ধ করা হয়েছে। কিন্তু মেসেঞ্জার এখনও চালু আছে।’

এই সুদর্শনীর হ্যাক করা ফেসবুক আইডি দিয়ে প্রতারক চক্র অনেককে ফাঁদে ফেলার চেষ্টা করছে। বিষয়টি জানিয়ে আইরিন বলেন, ‘আমার ফেসবুক হ্যাক করে, ফেসবুক বন্ধুদের কাছে টাকা-পয়সা চাওয়া ও নানা ধরনের মন্তব্য করে যাচ্ছে চক্রটি। আমার ফেসবুক বন্ধুদের কাছে টাকাও দাবি করছে। বিকাশ করার জন্য একটি মোবাইল নম্বর দিয়েছে তারা। বিষয়টি জানার পরপরই আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।

অপ্রীতিকর এসব ঘটনায় কাছের মানুষ, শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধও করেন এই নায়িকা।

প্রসঙ্গত, দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখেন আইরিন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। বর্তমানে তিনি ‘পদ্মার প্রেম’ ও ‘সেইভ লাইভ’ নামে ছবিতে অভিনয় করছেন।

দুদিন আগে কন্ঠশিল্পী ন্যান্সির ফেসবুক আইডি হ্যাকড হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here