Youtube google+ twitter facebook SS24BD Logo

সৌম্যের শূন্যতেও সমস্যা নাই, সে খেলবে: মিরাজ

সত্য সংবাদ টুয়েন্টিফোর.কম ১৪:২৩, জানুয়ারি ২৭, ২০১৯

সৌম্য সরকারের ক্রিকেটীয় মেধা নিয়ে কারই প্রশ্ন থাকার কথা নয়! ভাগ্য ফেবার করলে যে কোনো দিনে প্রতিপক্ষের বোলিং লাইন-আপ ভেঙে দেয়ার সক্ষমতা রাখেন সৌম্য।

জাতীয় দলের হয়ে সবশেষ পাঁচ ওয়ানডেতে অসাধারণ পারফরম্যান্স করেন সৌম্য সরকার। এই পাঁচ ম্যাচে এক সেঞ্চুরি এবং সমান ফিফটিতে ৫১ গড়ে ২৫৫ রান করেন সৌম্য।

সাম্প্রতিক সময়ে জাতীয় দলের হয়ে দুর্দান্ত খেলা সৌম্য, চলতি বিপিএলে রানখরায় ভুগছেন। বিপিএলের চলমান ষষ্ঠ আসরে রাজশাহী কিংসের হয়ে প্রথম পাঁচ ম্যাচ খেলে মাত্র ৩৫ রান করেন সৌম্য। আর এই পাঁচ ম্যাচের তিন খেলায় ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলটা টাইটানসের বিপক্ষে পরাজিত হয় রাজশাহী।

বাজে পারফরম্যান্সের কারণে দুই ম্যাচে একাদশেই জায়গা পাননি সৌম্য। দুই ম্যাচ পর দলে ফিরেও ৩ রানের বেশি করতে পারেননি। এরপর আবার এক ম্যাচের জন্য বাদ পড়নে সৌম্য।

গতকাল শনিবার রাজশাহী কিংসের ১০ম ম্যাচে খেলতে নেমে উদ্বোধনীতে জনসন চালর্সের সঙ্গে ৬ ওভারে ৫০ রানের জুটি গড়তেই বিপদে পড়ে যান সৌম্য। খালিদ আহমেদের বলে ক্যাচ তুলে বিদায় নেয়ার আগে ২০ বলে ২৬ রান করতে সক্ষম হন সৌম্য সরকার।

চলতি বিপিএলে রাজশাহী কিংসের হয়ে ৭ ম্যাচে ৯.১৪ গড়ে ৬৪ রান করেন সৌম্য। তার বাজে পারফরম্যান্সের প্রভাব পড়েছে দলের উপর। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সাত দলের মধ্যে পঞ্চম অবস্থানে পড়ে আছে মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস।

গতকাল শনিবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৫ উইকেটে ১৯৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও একটা পর্যায়ে হেরে যেতে বসেছিল রাজশাহী। শেষ দিকে দুর্দান্ত বোলিং করে দলকে জয় উপহার দেন মোস্তাফিজুর রহমান।

শনিবার খেলা শেষে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সৌম্যর পারফরম্যান্স নিয়ে মিরাজ বলেন, ‘সৌম্য ভাইকে খেলানো মূলত আমারই সিদ্ধান্ত। আমি আজকে (শনিবার) সকালে ওনার রুমে গিয়ে বললাম ভাই আপনি আজকে খেলবেন এবং ওপেনিংয়ে নামবেন। সেখানে আপনি শূন্য করলেও সমস্যা নাই, নিজের ন্যাচারাল খেলাটা খেলবেন। আমি টিম ম্যানেজম্যান্টের সাথে কথা বলব।’

বিপিএলে প্রথম নেতৃত্ব দেয়া রাজশাহী কিংসের অধিনায়ক মিরাজ আরও বলেন, ‘আমরা সবাই জানি সৌম্য ভাই কেমন ব্যাটসম্যান। উনি যদি নিজের খেলাটা খেলতে পারেন তাহলে প্রতিপক্ষ সেদিন দাঁড়াতে পারে না। আজকে হয়ত বেশি রান করতে পারেননি কিন্তু ভালো ব্যাটিং করেছেন। আমাদের বাকি দুই ম্যাচেও তিনি ওপেন করবেন। তার কাছ থেকে সেরাটাই পেতে চাই আমরা।’

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১১৫৮৬০৬
অফিসঃ জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল ৮২০০।
ই-মেইল: info@ss24bd.com

টপ
  সাড়া ফেলেছে দুই তরুন চাষীর কীটনাশকমুক্ত আম   বরিশালে বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভা   আগৈলঝাড়ায় গ্রামীণ নারীদের নিয়ে তথ্য আপার উঠান বৈঠক   সড়ক নয় যেন মরণ ফাঁদ দেখার কেউ নেই   উজিরপুরে নার্সারী ও আমের বাগান করে স্বাবলম্বী নার্সারী বাদল   উজিরপুরে নারী উত্তক্ত ও মাদকের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম   বরিশালে স্কুল ছাত্রের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মহাসড়ক অবরোধ   পুলিশের বিরুদ্ধে হত্যা মামলা প্রত্যাহারের হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন   বরিশালে হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন   বরিশাল নৌ-বন্দরে তিল ধারণের ঠাঁই নেই   গৌরনদীতে পূর্ব শত্রুতার জেড়ে ৪ জনকে কুপিয়ে যখম   ঈদের আনন্দ শেষে শুরু হলো কর্মস্থলে ফেরার পালা   সাংবাদিক রনির মা অসুস্থ্য দোয়া কামনা   বাবুগঞ্জ জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আগরপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত   ঈদ ঘিরে জাহাঙ্গীরনগর ইউনিয়নে অতি দরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ   জাতীয় পার্টির উদ্যোগে আগরপুরে বসছে খাজনা মুক্ত গরু-ছাগলের হাট   আগৈলঝাড়ায় দু:স্থদের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ   শোক সংবাদ   বরিশালের তিন হাজার দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ   ঢাকা-বরিশাল মহাসড়কে ঈদ যাত্রীদের ভোগান্তি ॥ বন্ধ হয়নি অবৈধ যান