Youtube google+ twitter facebook SS24BD Logo

বরিশালের দুই ব্যাংক কর্মকর্তা এখনও বহাল তবিয়তে

রফিকুল ইসলাম রনি ১১:৪৩, ফেব্রুয়ারি ২, ২০১৯


নিজস্ব প্রতিবেদক, বরিশাল :- বদলীর আদেশের ১৫দিন পরে এখনও বহাল তবিয়তে রয়েছে কৃষি ব্যাংকের জেলার দুই কর্মকর্তা। উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অমান্য করায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে ব্যাংকের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে।
জানা গেছে, ব্যাংকের বাকেরগঞ্জ শাখার কর্মকর্তা (সেকেন্ড অফিসার) মনিরুজ্জামান সোহাগকে অতিসম্প্রতি একই ব্যাংকের সুখীনীলগঞ্জ শাখার ম্যানেজার ইমাম হোসেন কর্তৃক প্রকাশ্যে ব্যাংক কার্যালয়ে লাঞ্ছিত করে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ঘটনায় কৃষি ব্যাংকের বিভাগীয় সহকারী মহাব্যবস্থাপক বিশ্বাস মুহাম্মদ রুহুল আমিন ও উর্ধ্বতন মূখ্য কর্মকর্তা আব্দুল কাদের গত ১৭ জানুয়ারি স্বাক্ষরিত নথিতে ওই দুই কর্মকর্তাকে বদলির আদেশ জারী করেন। এতে সুখীনীলগঞ্জ শাখার ম্যানেজার ইমাম হোসেনকে জেলার মৌলাভীরহাট শাখায় ও বাকেরগঞ্জ শাখার (সেকেন্ড অফিসার) মনিরুজ্জামান সোহাগকে বাবুগঞ্জ শাখায় একই পদে বদলি করা হয়। বদলীর আদেশের পরেও বহাল তবিয়তে ওই দুই ব্যাংক কর্মকর্তা পূর্বের কর্মস্থলেই কর্মরত রয়েছেন।
এ ব্যাপারে কৃষি ব্যাংক বিভাগীয় মূখ্য আঞ্চলিক কর্মকর্তা ইউসুফ আলী জানান, দুই কর্মকর্তাকেই সাময়িকভাবে বদলী করা হয়েছে এবং দুই জনকেই বিষয়টি নিয়ে ব্যাখ্যা তলব করা হয়েছে। বদলীর করার পরেও পূর্বের কর্মস্থলে যোগদান না করার ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  বরিশালে যুবতীর কু-কৃতি দেখে ফেলায় কিশোরকে হত্যা ॥ আটক-২   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাংবাদিক সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন-মামুন-অর-রশিদ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাংবাদিক সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন-জহুরুল ইসলাম জহির   কোরবানীর ঈদকে সামনে রেখে আগরপুরে জমে উঠেছে পশুর হাট   পাঁচদিনেও সন্ধান মেলেনি নিখোঁজ কলেজ ছাত্রী তাপসীর   কদর বেড়েছে তেঁতুল গাছের খাটিয়ার   আনসার সদস্যদের মাঝে চেক প্রদান ও পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন   আগরপুর কলেজে বিশ্ব কবির মহাপ্রয়াণ দিবস উৎযাপন   বরিশালে মশক নিধনে থানা পুলিশ   ব্যাপক প্রশংসা কুড়িয়েছে ইউপি চেয়ারম্যানের বৃক্ষরোপণ কর্মসূচী   বরিশালে গ্রাম পুলিশ ও দফাদারদের ইউনিফর্ম বিতরণ   উজিরপুর মডেল থানার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন অভিযানের উদ্বোধন   বরিশালে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী   ব্যবসায়ীর উপর দফায় দফায় হামলা   আগরপুরে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা র‌্যালি   বরিশালে কালী মন্দিরের প্রতিমা ভাংচুর   বরিশালে একযোগে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও দফতরে পরিচ্ছন্নতা অভিযান   উজিরপুরের হারতায় জমি দখল, থানায় মামলা দায়ের   কৃষকের সবজি বাগান কর্তন করে ৫০ হাজার টাকা ক্ষতিসাধন   বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন