বরিশালের দুই ব্যাংক কর্মকর্তা এখনও বহাল তবিয়তে

0
15


নিজস্ব প্রতিবেদক, বরিশাল :- বদলীর আদেশের ১৫দিন পরে এখনও বহাল তবিয়তে রয়েছে কৃষি ব্যাংকের জেলার দুই কর্মকর্তা। উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অমান্য করায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে ব্যাংকের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে।
জানা গেছে, ব্যাংকের বাকেরগঞ্জ শাখার কর্মকর্তা (সেকেন্ড অফিসার) মনিরুজ্জামান সোহাগকে অতিসম্প্রতি একই ব্যাংকের সুখীনীলগঞ্জ শাখার ম্যানেজার ইমাম হোসেন কর্তৃক প্রকাশ্যে ব্যাংক কার্যালয়ে লাঞ্ছিত করে বহিরাগত সন্ত্রাসী দিয়ে প্রাণনাশের হুমকি প্রদান করে। এ ঘটনায় কৃষি ব্যাংকের বিভাগীয় সহকারী মহাব্যবস্থাপক বিশ্বাস মুহাম্মদ রুহুল আমিন ও উর্ধ্বতন মূখ্য কর্মকর্তা আব্দুল কাদের গত ১৭ জানুয়ারি স্বাক্ষরিত নথিতে ওই দুই কর্মকর্তাকে বদলির আদেশ জারী করেন। এতে সুখীনীলগঞ্জ শাখার ম্যানেজার ইমাম হোসেনকে জেলার মৌলাভীরহাট শাখায় ও বাকেরগঞ্জ শাখার (সেকেন্ড অফিসার) মনিরুজ্জামান সোহাগকে বাবুগঞ্জ শাখায় একই পদে বদলি করা হয়। বদলীর আদেশের পরেও বহাল তবিয়তে ওই দুই ব্যাংক কর্মকর্তা পূর্বের কর্মস্থলেই কর্মরত রয়েছেন।
এ ব্যাপারে কৃষি ব্যাংক বিভাগীয় মূখ্য আঞ্চলিক কর্মকর্তা ইউসুফ আলী জানান, দুই কর্মকর্তাকেই সাময়িকভাবে বদলী করা হয়েছে এবং দুই জনকেই বিষয়টি নিয়ে ব্যাখ্যা তলব করা হয়েছে। বদলীর করার পরেও পূর্বের কর্মস্থলে যোগদান না করার ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here