Youtube google+ twitter facebook Bangla Font Help

বঙ্গবন্ধুর আদর্শে অবহেলিত উপজেলাকে ঢেলে সাজাতে চান ছাত্রনেতা মাসুদ

সত্য সংবাদ অনলাইন ডেক্স ২১:০৩, ফেব্রুয়ারি ৫, ২০১৯

বঙ্গবন্ধুর আদর্শে অবহেলিত উপজেলাকে ঢেলে সাজাতে চান ছাত্রনেতা মাসুদ
স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুদা ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ বির্নিমানের অসমাপ্ত কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অবহেলিত জনপদের উপজেলাতে সম্পন্ন করার মাধ্যমে ঢেলে সাজাতে চান মুজিব আদর্শের সৈনিক মাসুদুর রহমান মাসুদ।
বঙ্গবন্ধুর আদর্শে লালিত অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুর রশিদের পুত্র মাসুদুর রহমান মাসুদ বাল্যকাল থেকে বাবার মুখে জাতির পিতার আদর্শের কথা শুনে নিজেকে জাতির পিতার আদর্শের সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ফলশ্রুতিতে স্কুল জীবনেই নিজেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত করেছেন। যে কারণে তিনি শৈশবের বিদ্যাপিঠ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে এসএসসি ও এইচএসসি পাশ করে ২০০৪ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে মাসুদুর রহমান মাসুদ ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে যুগ্ম সাধারণ সম্পাদক ও পরবর্তীতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি মহানগর দক্ষিন যুবলীগের সহসম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
মাসুদুর রহমান মাসুদের পুরো পরিবার শুরু থেকে অদ্যবর্ধি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার বড় ভাই মিজানুর রহমান মিজান রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়ন যুবলীগের সভাপতি। আরেক ভাই মহসিন উদ্দিন মৌডুবী ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। তার মামা মৌডুবী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি, মামাতো ভাই রাসেল আহমেদ মৌডুবী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আরেক মামাতো ভাই রাজিব হোসেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তার চাচা নাজিমুদ্দিন মৌডুবী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।
সূত্রমতে, আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে মাসুদুর রহমান মাসুদ রাঙ্গাবালী উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করার পর সাধারণ ভোটারদের মধ্যে পুরনোসহ হিসেব নিকেশ পাল্টে যেতে শুরু করেছেন। মাসুদুর রহমানের পক্ষে দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটাররা প্রচারণায় মুখরিত করে তুলেছেন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা সদর থেকে প্রত্যন্ত অঞ্চল। তুখোর ছাত্রনেতা মাসুদুর রহমানকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তার (মাসুদ) পক্ষে তার সমর্থকরা ঘুরে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকায়।
নৌকার মনোনয়ন প্রত্যাশী মাসুদুর রহমান মাসুদ বলেন, উন্নয়নের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাচনে আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। তিনি আরও বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুদা ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ বির্নিমানের অসমাপ্ত কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অবহেলিত জনপদের রাঙ্গাবালী উপজেলায় সম্পন্ন করার মাধ্যমে ঢেলে সাজাতে চাই।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১১৫৮৬০৬
অফিসঃ জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল ৮২০০।
ই-মেইল: info@ss24bd.com

টপ
  বরিশালে দলিল লেখককে কুপিয়ে খুন ॥ স্ত্রী-শ্যালকসহ গ্রেফতার-৩   শোক সংবাদ   বরিশালে শ্রমিক নির্যাতন প্রতিরোধে বিক্ষোভ   বরিশালে মন্দিরের ছয়টি প্রতিমা ভাংচুর ॥ লুট   ববি’র শিক্ষকদের বেতন-ভাতা বন্ধের নির্দেশ দিলেন ভিসি   প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ববি’র আন্দোলন জোরদার হচ্ছে ॥ সেশন জটের আশঙ্কা   জাতীয় স্বাস্থ্যসেবা সপ্ত্যাহ পালনে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যালী ও আলোচনা সভা   সাংবাদিক খলিফা এনামুলের পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক   বরিশালে মেয়াদোত্তীর্ন পাট বীজ বিক্রির প্রতিবাদে মানববন্ধন   আগৈলঝাড়াকে মাদকমুক্ত মডেল থানায় রূপান্তর করা হবে-ডিআইজি   ধর্মঘট প্রত্যাহার ॥ বরিশালে নৌযান চলাচল শুরু   বরিশালে গৃহবধূর চেতনার নাটকের রেকডিং ফাঁসে তোলপাড় *মেয়ে জামাতাকে ফাঁসাতে শ্বাশুড়ির ষড়যন্ত্র   বরিশালে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু   বরিশালে ধনার্ঢ্যরা পেয়েছেন ভিজিডি কার্ড ॥ দুঃস্থরা হয়েছেন বঞ্চিত   বরিশালে মিড দে মিলের উদ্বোধণ   বরিশালে বাস চাঁপায় স্কুল ছাত্রী নিহত মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ   বরিশালে ঐতিহাসিক মুজিব নগর দিবস উদ্যাপিত   বরিশালে শত বছরের সরকারী পুকুর প্রভাবশালীদের দখলে   বরিশালে জাহাঙ্গীরনগরে সাংবাদিক ইউনিয়ন এর কমিটি গঠন   তৃণমূলের জনগণ উন্নয়নের সুফল পাচ্ছে একটানা সরকার ক্ষমতা থাকায়