Youtube google+ twitter facebook SS24BD Logo

বঙ্গবন্ধুর আদর্শে অবহেলিত উপজেলাকে ঢেলে সাজাতে চান ছাত্রনেতা মাসুদ

সত্য সংবাদ অনলাইন ডেক্স ২১:০৩, ফেব্রুয়ারি ৫, ২০১৯

বঙ্গবন্ধুর আদর্শে অবহেলিত উপজেলাকে ঢেলে সাজাতে চান ছাত্রনেতা মাসুদ
স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুদা ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ বির্নিমানের অসমাপ্ত কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অবহেলিত জনপদের উপজেলাতে সম্পন্ন করার মাধ্যমে ঢেলে সাজাতে চান মুজিব আদর্শের সৈনিক মাসুদুর রহমান মাসুদ।
বঙ্গবন্ধুর আদর্শে লালিত অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুর রশিদের পুত্র মাসুদুর রহমান মাসুদ বাল্যকাল থেকে বাবার মুখে জাতির পিতার আদর্শের কথা শুনে নিজেকে জাতির পিতার আদর্শের সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ফলশ্রুতিতে স্কুল জীবনেই নিজেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত করেছেন। যে কারণে তিনি শৈশবের বিদ্যাপিঠ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার মৌডুবী মাধ্যমিক বিদ্যালয় ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে এসএসসি ও এইচএসসি পাশ করে ২০০৪ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে মাসুদুর রহমান মাসুদ ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে যুগ্ম সাধারণ সম্পাদক ও পরবর্তীতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি মহানগর দক্ষিন যুবলীগের সহসম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
মাসুদুর রহমান মাসুদের পুরো পরিবার শুরু থেকে অদ্যবর্ধি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তার বড় ভাই মিজানুর রহমান মিজান রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়ন যুবলীগের সভাপতি। আরেক ভাই মহসিন উদ্দিন মৌডুবী ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। তার মামা মৌডুবী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি, মামাতো ভাই রাসেল আহমেদ মৌডুবী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। আরেক মামাতো ভাই রাজিব হোসেন রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তার চাচা নাজিমুদ্দিন মৌডুবী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।
সূত্রমতে, আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে মাসুদুর রহমান মাসুদ রাঙ্গাবালী উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা করার পর সাধারণ ভোটারদের মধ্যে পুরনোসহ হিসেব নিকেশ পাল্টে যেতে শুরু করেছেন। মাসুদুর রহমানের পক্ষে দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটাররা প্রচারণায় মুখরিত করে তুলেছেন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা সদর থেকে প্রত্যন্ত অঞ্চল। তুখোর ছাত্রনেতা মাসুদুর রহমানকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তার (মাসুদ) পক্ষে তার সমর্থকরা ঘুরে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকায়।
নৌকার মনোনয়ন প্রত্যাশী মাসুদুর রহমান মাসুদ বলেন, উন্নয়নের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাচনে আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। তিনি আরও বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুদা ও দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশ বির্নিমানের অসমাপ্ত কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অবহেলিত জনপদের রাঙ্গাবালী উপজেলায় সম্পন্ন করার মাধ্যমে ঢেলে সাজাতে চাই।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  বরিশালে যুবতীর কু-কৃতি দেখে ফেলায় কিশোরকে হত্যা ॥ আটক-২   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাংবাদিক সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন-মামুন-অর-রশিদ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাংবাদিক সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন-জহুরুল ইসলাম জহির   কোরবানীর ঈদকে সামনে রেখে আগরপুরে জমে উঠেছে পশুর হাট   পাঁচদিনেও সন্ধান মেলেনি নিখোঁজ কলেজ ছাত্রী তাপসীর   কদর বেড়েছে তেঁতুল গাছের খাটিয়ার   আনসার সদস্যদের মাঝে চেক প্রদান ও পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন   আগরপুর কলেজে বিশ্ব কবির মহাপ্রয়াণ দিবস উৎযাপন   বরিশালে মশক নিধনে থানা পুলিশ   ব্যাপক প্রশংসা কুড়িয়েছে ইউপি চেয়ারম্যানের বৃক্ষরোপণ কর্মসূচী   বরিশালে গ্রাম পুলিশ ও দফাদারদের ইউনিফর্ম বিতরণ   উজিরপুর মডেল থানার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন অভিযানের উদ্বোধন   বরিশালে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী   ব্যবসায়ীর উপর দফায় দফায় হামলা   আগরপুরে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা র‌্যালি   বরিশালে কালী মন্দিরের প্রতিমা ভাংচুর   বরিশালে একযোগে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও দফতরে পরিচ্ছন্নতা অভিযান   উজিরপুরের হারতায় জমি দখল, থানায় মামলা দায়ের   কৃষকের সবজি বাগান কর্তন করে ৫০ হাজার টাকা ক্ষতিসাধন   বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন