শেরপুরে যৌতুকের বলি গৃহবধূ তাসলিমা।

0
34
মিজানুর রহমানঃ শেরপুরের নালিতাবাড়ীর চরপাড়া এলাকা থেকে বৃহস্পতিবার সকালে তাসলিমা বেগম (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত তাসলিমা বেগম উপজেলার গোবিন্দনগর নামাছিটপাড়া গ্রামের আনিসুর রহমানের স্ত্রী। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।
নিহত গৃহবধূর পারিবারিক সূত্রের বরাত দিয়ে নালিতাবাড়ী থানার ওসি সারোয়ার হোসেন জানান, গোবিন্দনগর নামাছিটপাড়া গ্রামের ছফর উদ্দিনের ছেলে আনিসুর রহমানের সঙ্গে খালভাংগা গ্রামের মোফাজ্জল হোসেনের কন্যা তাসলিমার বিয়ে হয় প্রায় ৩ মাস আগে।
আনিসুর রহমান তার স্ত্রীকে নিয়ে চরপাড়া গ্রামের নানা হাবিল উদ্দিনের বাড়িতেই বসবাস করত। তিন মাসের দাম্পত্য জীবনে যৌতুকের টাকা নিয়ে স্বামী-স্ত্রী প্রায়ই ঝগড়া হতো।
বুধবার রাতে স্বামী আনিসুর রহমান তার স্ত্রী তাসলিমাকে যৌতুকের জন্য শ্বাসরোধে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে রেখে পালিয়েছেন বলে নিহত ওই গৃহবধূর পরিবারে সদস্যরা অভিযোগ করেছেন। পুলিশের ধারণা, গৃহবধূকে শ্বাসরোধ করেই হত্যা করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে এবং নাকে ও মুখে রক্ত দেখা গেছে।
ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here