Youtube google+ twitter facebook SS24BD Logo

সুরেশ রায়না আর বেঁচে নেই!

সত্য সংবাদ অনলাইন ডেক্স ১২:২৯, ফেব্রুয়ারি ১৫, ২০১৯
আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের তারকা ক্রিকেটার সুরেশ রায়না আর বেঁচে নেই!  এমনই একটি ভিডিও বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। সেখানে জানানো হয়েছে, সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি।  বিষয়টি নজর এড়ায়নি সুরেশ রায়নারও।
নজরে আসার নিজের ও নিজের পরিবারের জন্য বিষয়টি খুব অস্বস্তিকর বলেও দাবি করেছেন তিনি।
সম্প্রতি এক টুইট করে রায়না বলেন, “বেশ কয়েকদিন ধরে আমার গাড়ি দুর্ঘটনা নিয়ে অনেকগুলো ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আমার ও আমার পরিবারের পক্ষে এই গুজবটি সত্যিই খুব অস্বস্তিকর। এই ধরনের কোনো গুজবে কান দেবেন না। যারা এই গুজব ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধে খুব শিগগিরই কড়া পদক্ষেপ নিতে চলেছি। আমি ইউটিউব কর্তৃপক্ষকে এই নিয়ে অভিযোগ জানিয়েছি।।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  পুলিশ কনষ্টেবলদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি বিতরণ * ব্যতিক্রমী উদ্যোগে ওসি শিশির কুমার পাল   বরিশালে বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রীর মৃত্যু   বরিশালে অপহরনের চারদিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার   থানা পুলিশের বাঁধা উপেক্ষা করে মুক্তিযোদ্ধার সম্পত্তি দখল করে ঘর নির্মান   বরিশাল অগ্নিকান্ডে চারটি বসতঘর ভস্মিভূত   বরিশালে যৌতুকের দাবিতে গৃহবধুকে অমানুষিক নির্যাতন   বরিশাল কৃষি ইনস্টিটিউটের নিখোঁজ ছাত্রের সন্ধান মিলেছে   সুগন্ধা নদীর পাড়ের অবৈধ দখলদার উচ্ছেদ   গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধণ   বরিশালে পঞ্চমদিনে নার্সিং কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল   মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধণ   বাংলাদেশের জন্য মার্কিন সহায়তা অব্যাহত থাকবে-রাষ্ট্রদূত   বরিশালে সর্বত্র কল্লাকাটা আতংক *দুশ্চিন্তায় অভিভাবক ** পুলিশের দাবি পুরোটাই গুজব   বরিশাল নগরীজুড়ে তোলপাড় প্রবাসীর কাছে কাউন্সিলরের পাঁচ লাখ টাকা চাঁদা দাবি   দালালের প্ররোচনায় বরিশালে পাঁচ মাসের শিশু পুত্রকে বিক্রি করেছেন মা   বাবুগঞ্জের তিন নদীর অব্যাহত ভাঙনে দীশেহারা তীরবর্তী মানুষ   লঞ্চ থেকে নদীতে পরে যাওয়া নারী উদ্ধার হয়নি   বরিশালে ইলশে গুড়ি বৃষ্টি   উজিরপুরে জাকের পার্টির মহিলা ফ্রন্টের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   বরিশালে বহাল তবিয়তে সেই অধ্যক্ষ *মন্ত্রণালয়ের সুপারিশের পরেও নেয়া হয়নি কোন ব্যবস্থা