Youtube google+ twitter facebook Bangla Font Help

হত্যার পর কব্জি কেটে ফেলে রাখা রেললাইনের ওপর কলেজ ছাত্রের  লাশ।

মিজানুর রহমান ১৩:০৮, মার্চ ২৬, ২০১৯
হত্যার পর কব্জি কেটে ফেলে রাখা রেললাইনের ওপর কলেজ ছাত্রের  লাশ।
মিজানুর রহমান: পাবনার ঈশ্বরদী উপজেলায় হত্যার পর রেললাইনের ওপরে মেহেদী হাসান সুমন হোসেন (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা।
সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলরুটের মুলাডুলি স্টেশনের অদূরে মাঝগ্রাম-দুর্বাচরা ৬নং রেলওয়ে ব্রিজের ওপর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
নিহত মেহেদী হাসান পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। তিনি দাশুড়িয়া ইউনিয়নের মদিনাতুল উলুম মাদ্রাসার সহকারী শিক্ষক আইনুল হকের ছেলে।
মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, ছেলেটি আলিম পাস করার পর পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। কারও সঙ্গে কোনো শত্রুতা তেমন ছিল না। হত্যার পর কে বা কারা লাশটিকে রেললাইনের ওপর ফেলে রেখে যায়।
তার শরীরের মুখে ও গলায় বিভিন্ন স্থানে আঘাতের ক্ষত চিহ্ন রয়েছে। এ ছাড়া ডান হাতের কব্জি কাটা অবস্থায় রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা যায়। পারিবারিক শত্রুতার জের ধরে কেউ এ হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, রেলওয়ে অঞ্চল হওয়ার কারণে বিষয়টি ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পুলিশের আওতায় পড়ে। তারা মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাবে। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

Facebook Comments

পাঠকের মন্তব্য

সম্পর্কিত সংবাদ

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১১৫৮৬০৬
অফিসঃ জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল ৮২০০।
ই-মেইল: info@ss24bd.com

টপ
  চাকরি স্থায়ীকরণের দাবিতে ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন সমাবেশ   শেবাচিমে মৃত্যুর সাথে লড়ছেন গণধর্ষণের শিকার প্রতিবন্ধী গৃহবধূ   আগৈলঝাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদকসেবী ও ব্যবসায়ী গ্রেফতার   আগৈলঝাড়ায় সৈয়দ আবুল হোসেন ট্রাস্টের উদ্যোগে গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান   শেবাচিম হাসপাতাল বহিরাগতদের দখলে * পাচার হচ্ছে রোগীর খাবার ও সরকারী ওষুধ   ববি ভিসির বিরুদ্ধে বিস্তার অভিযোগ ॥ প্রতিবাদী টুর্নামেন্ট   ছয় মাসের মধ্যে গ্রামগুলোকে শহরে রূপান্তরিত করা হবে-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক   বরিশালে মহিলা মার্কেটের উদ্বোধণ   বরিশালের গৌরনদীতে মহাপবিত্র ফাতেহা শরীফের প্রস্তুতি সভা অনুষ্ঠিত   বরিশালে দলিল লেখককে কুপিয়ে খুন ॥ স্ত্রী-শ্যালকসহ গ্রেফতার-৩   শোক সংবাদ   বরিশালে শ্রমিক নির্যাতন প্রতিরোধে বিক্ষোভ   বরিশালে মন্দিরের ছয়টি প্রতিমা ভাংচুর ॥ লুট   ববি’র শিক্ষকদের বেতন-ভাতা বন্ধের নির্দেশ দিলেন ভিসি   প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ববি’র আন্দোলন জোরদার হচ্ছে ॥ সেশন জটের আশঙ্কা   জাতীয় স্বাস্থ্যসেবা সপ্ত্যাহ পালনে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যালী ও আলোচনা সভা   সাংবাদিক খলিফা এনামুলের পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক   বরিশালে মেয়াদোত্তীর্ন পাট বীজ বিক্রির প্রতিবাদে মানববন্ধন   আগৈলঝাড়াকে মাদকমুক্ত মডেল থানায় রূপান্তর করা হবে-ডিআইজি   ধর্মঘট প্রত্যাহার ॥ বরিশালে নৌযান চলাচল শুরু