Youtube google+ twitter facebook SS24BD Logo

কালীজিরা নদীর উপর ভেঙ্গে পরাব্রিজ তিন বছরেও মেরামত হয়নি

সত্য সংবাদ অনলাইন ডেক্স ১২:২৮, এপ্রিল ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ কালীজিরা নদীর উপর ভেঙ্গে পরা ব্রিজ বিগত তিন বছরেও অপসারন কিংবা মেরামত করা হয়নি। ফলে চরম দূর্ভোগে পরেছে জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ও ঝালকাঠী সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের লক্ষাধিক বাসিন্দা।

উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সরদার মোঃ সোহেল জানান, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর উজিরপুর উপজেলার সাথে ঝালকাঠীর সদর উপজেলার জণসাধারণের সহজে যাতায়তের জন্য উজিরপুর ও ঝালকাঠীর মধ্যদিয়ে প্রবাহিত কালীজিরা নদীর উপর কোটি টাকা ব্যয়ে (পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের্^) ব্রিজ নির্মান করা হয়। তিনি আরও জানান, বিগত তিন বছরপূর্বে রাতে নদী দিয়ে চলাচলকারী একটি কার্গোর ধাক্কায় ব্রিজের মাঝের অংশ নদীর মধ্যে ভেঙ্গে পরলেও ব্রিজটি মেরামত কিংবা ভাঙ্গা অংশ এখনও অপসারনে পদক্ষেপ গ্রহণ করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের সীমান্তবর্তী পঞ্চগ্রাম ও ঝালকাঠী সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের লক্ষাধিক বাসিন্দাদের যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

গাভারামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা শেরওয়ানি জনদূর্ভোগের কথা স্বীকার করে বলেন, ভেঙ্গে পরা জনগুরুত্বপূর্ণ ব্রিজটি মেরামত ও ভাঙ্গা অংশ অপসারনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ একাধিকবার অনুরোধ করা সত্বেও অদ্যবর্ধি তারা কোন কার্যকরী ব্যবস্থা গ্রহণ করেননি। এ ব্যাপারে ঝালকাঠী সদর উপজেলার নির্বাহী প্রকৌশলী লুৎফর রহমান বলেন, ব্রিজটি মেরামত ও ভাঙ্গা অংশ অপসারনের জন্য কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  বরিশালে যাত্রীবাহি লঞ্চে গার্মেন্টস কর্মীকে শ্বাসরুদ্ধ করে হত্যা   উজিরপুরে আটিপাড়া ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠন নিয়ে অনিয়মের অভিযোগ   উজিরপুরে ইয়াবা ও অস্ত্রসহ ২ মাদকসেবী গ্রেফতার   বরিশালে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী   পুলিশ কনষ্টেবলদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি বিতরণ * ব্যতিক্রমী উদ্যোগে ওসি শিশির কুমার পাল   বরিশালে বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রীর মৃত্যু   বরিশালে অপহরনের চারদিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার   থানা পুলিশের বাঁধা উপেক্ষা করে মুক্তিযোদ্ধার সম্পত্তি দখল করে ঘর নির্মান   বরিশাল অগ্নিকান্ডে চারটি বসতঘর ভস্মিভূত   বরিশালে যৌতুকের দাবিতে গৃহবধুকে অমানুষিক নির্যাতন   বরিশাল কৃষি ইনস্টিটিউটের নিখোঁজ ছাত্রের সন্ধান মিলেছে   সুগন্ধা নদীর পাড়ের অবৈধ দখলদার উচ্ছেদ   গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধণ   বরিশালে পঞ্চমদিনে নার্সিং কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল   মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধণ   বাংলাদেশের জন্য মার্কিন সহায়তা অব্যাহত থাকবে-রাষ্ট্রদূত   বরিশালে সর্বত্র কল্লাকাটা আতংক *দুশ্চিন্তায় অভিভাবক ** পুলিশের দাবি পুরোটাই গুজব   বরিশাল নগরীজুড়ে তোলপাড় প্রবাসীর কাছে কাউন্সিলরের পাঁচ লাখ টাকা চাঁদা দাবি   দালালের প্ররোচনায় বরিশালে পাঁচ মাসের শিশু পুত্রকে বিক্রি করেছেন মা   বাবুগঞ্জের তিন নদীর অব্যাহত ভাঙনে দীশেহারা তীরবর্তী মানুষ