Youtube google+ twitter facebook Bangla Font Help

কালীজিরা নদীর উপর ভেঙ্গে পরাব্রিজ তিন বছরেও মেরামত হয়নি

সত্য সংবাদ অনলাইন ডেক্স ১২:২৮, এপ্রিল ১০, ২০১৯

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ কালীজিরা নদীর উপর ভেঙ্গে পরা ব্রিজ বিগত তিন বছরেও অপসারন কিংবা মেরামত করা হয়নি। ফলে চরম দূর্ভোগে পরেছে জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ও ঝালকাঠী সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের লক্ষাধিক বাসিন্দা।

উজিরপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সরদার মোঃ সোহেল জানান, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর উজিরপুর উপজেলার সাথে ঝালকাঠীর সদর উপজেলার জণসাধারণের সহজে যাতায়তের জন্য উজিরপুর ও ঝালকাঠীর মধ্যদিয়ে প্রবাহিত কালীজিরা নদীর উপর কোটি টাকা ব্যয়ে (পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের্^) ব্রিজ নির্মান করা হয়। তিনি আরও জানান, বিগত তিন বছরপূর্বে রাতে নদী দিয়ে চলাচলকারী একটি কার্গোর ধাক্কায় ব্রিজের মাঝের অংশ নদীর মধ্যে ভেঙ্গে পরলেও ব্রিজটি মেরামত কিংবা ভাঙ্গা অংশ এখনও অপসারনে পদক্ষেপ গ্রহণ করেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের সীমান্তবর্তী পঞ্চগ্রাম ও ঝালকাঠী সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের লক্ষাধিক বাসিন্দাদের যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

গাভারামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা শেরওয়ানি জনদূর্ভোগের কথা স্বীকার করে বলেন, ভেঙ্গে পরা জনগুরুত্বপূর্ণ ব্রিজটি মেরামত ও ভাঙ্গা অংশ অপসারনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ একাধিকবার অনুরোধ করা সত্বেও অদ্যবর্ধি তারা কোন কার্যকরী ব্যবস্থা গ্রহণ করেননি। এ ব্যাপারে ঝালকাঠী সদর উপজেলার নির্বাহী প্রকৌশলী লুৎফর রহমান বলেন, ব্রিজটি মেরামত ও ভাঙ্গা অংশ অপসারনের জন্য কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১১৫৮৬০৬
অফিসঃ জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল ৮২০০।
ই-মেইল: info@ss24bd.com

টপ
  চাকরি স্থায়ীকরণের দাবিতে ন্যাশনাল সার্ভিস কর্মীদের মানববন্ধন সমাবেশ   শেবাচিমে মৃত্যুর সাথে লড়ছেন গণধর্ষণের শিকার প্রতিবন্ধী গৃহবধূ   আগৈলঝাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদকসেবী ও ব্যবসায়ী গ্রেফতার   আগৈলঝাড়ায় সৈয়দ আবুল হোসেন ট্রাস্টের উদ্যোগে গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান   শেবাচিম হাসপাতাল বহিরাগতদের দখলে * পাচার হচ্ছে রোগীর খাবার ও সরকারী ওষুধ   ববি ভিসির বিরুদ্ধে বিস্তার অভিযোগ ॥ প্রতিবাদী টুর্নামেন্ট   ছয় মাসের মধ্যে গ্রামগুলোকে শহরে রূপান্তরিত করা হবে-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক   বরিশালে মহিলা মার্কেটের উদ্বোধণ   বরিশালের গৌরনদীতে মহাপবিত্র ফাতেহা শরীফের প্রস্তুতি সভা অনুষ্ঠিত   বরিশালে দলিল লেখককে কুপিয়ে খুন ॥ স্ত্রী-শ্যালকসহ গ্রেফতার-৩   শোক সংবাদ   বরিশালে শ্রমিক নির্যাতন প্রতিরোধে বিক্ষোভ   বরিশালে মন্দিরের ছয়টি প্রতিমা ভাংচুর ॥ লুট   ববি’র শিক্ষকদের বেতন-ভাতা বন্ধের নির্দেশ দিলেন ভিসি   প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ববি’র আন্দোলন জোরদার হচ্ছে ॥ সেশন জটের আশঙ্কা   জাতীয় স্বাস্থ্যসেবা সপ্ত্যাহ পালনে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যালী ও আলোচনা সভা   সাংবাদিক খলিফা এনামুলের পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক   বরিশালে মেয়াদোত্তীর্ন পাট বীজ বিক্রির প্রতিবাদে মানববন্ধন   আগৈলঝাড়াকে মাদকমুক্ত মডেল থানায় রূপান্তর করা হবে-ডিআইজি   ধর্মঘট প্রত্যাহার ॥ বরিশালে নৌযান চলাচল শুরু