Youtube google+ twitter facebook SS24BD Logo

বরিশালে গৃহবধূর চেতনার নাটকের রেকডিং ফাঁসে তোলপাড় *মেয়ে জামাতাকে ফাঁসাতে শ্বাশুড়ির ষড়যন্ত্র

সত্য সংবাদ অনলাইন ডেক্স ১২:৪১, এপ্রিল ১৮, ২০১৯

বরিশালে গৃহবধূর চেতনার নাটকের রেকডিং ফাঁসে তোলপাড় *মেয়ে জামাতাকে ফাঁসাতে শ্বাশুড়ির ষড়যন্ত্র

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ চাকরি দেওয়ার প্রলোভনে মেয়ে জামাতার কাছ থেকে হাতিয়ে নেয়া মোটা অংকের টাকা আত্মসাত করতে নিজের মেয়েকে চেতনানাশক ওষুধ খাওয়ানো হয়েছে। পরবর্তীতে স্বামী ও তার পরিবারের সদস্যরা হত্যার উদ্দেশ্যে অচেতন করে ওই গৃহবধূকে নির্যাতন করেছে বলে থানা পুলিশ থেকে শুরু করে এলাকায় অপপ্রচার করে মেয়েকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার তিনদিন পর বুধবার সকালে মেয়ে জামাতাকে ফাঁসাতে শ্বাশুড়ি ও তার মেয়ের এ ষড়যন্ত্রের মোবাইল ফোনে কপোথকথনের রেকডিং ফাঁস হওয়ায় প্রশাসন থেকে শুরু করে সর্বত্র ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের দত্তেশ্বর গ্রামের।

জানা গেছে, ওই গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হাওলাদারের পুত্র সোহেল হাওলাদার কর্মের সুবাদে ঢাকার গাজীপুরে বসবাসরত অবস্থায় গত দেড় বছর পূর্বে একই এলাকার ভাড়াটিয়া চট্টগ্রামের আন্দারমানিক গ্রামের হেমায়েত হাওলাদারের কন্যা মুন্নি আক্তার মিমের সাথে পরিচয় হয়। পরবর্তীতে সামাজিকভাবে তাদের বিয়ে হয়।

সোহেল হাওলাদার জানান, বিয়ের পর তাকে সরকারী চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে শ্বাশুড়ি শিল্পী বেগম তার কাছ থেকে সাত লাখ টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে চাকরি না দিয়ে তিনি নানা তালবাহানা শুরু করে। এনিয়ে তাদের দাম্পত্য কলহ দেখা দেয়। সর্বশেষ ঘটনারদিন (গত ১৩ এপ্রিল) মিমের সাথে তার মা শিল্পী বেগমের মোবাইল ফোনের কপোথকথনের একটি রেকডিংয়ে শোনা গেছে, শিল্পী বেগম তার মেয়ে মুন্নি আক্তার মিমকে বলছেন-তোমার আন্টির (খালা) কাছে যে ওষুধ পাঠিয়েছি ওইটা তুমি খেয়ে অসুস্থ্যতার অভিনয় করো, বাকিটা আমি দেখছি।

সূত্রমতে, সোহেলের খালা শ্বাশুড়ি রেনু বেগমের দেয়া ওষুধ সেবন করেই অচেতন হয়ে পরেন গৃহবধূ মিম। এরকিছু সময় পরেই নাটকীয়ভাবে শিল্পী বেগম উজিরপুর মডেল থানার এসআই মিজান ও এক সংবাদকর্মীকে নিয়ে সোহেলের বাড়িতে হাজির হয়। ওইসময় শিল্পী বেগম এলাকায় ছড়িয়ে দেয় তার মেয়েকে যৌতুকের দাবিতে জোরপূর্বক চেতনানাশক ওষুধ সেবন করিয়ে হত্যার উদ্দেশ্যে নির্যাতন করা হয়েছে। এজন্য তিনি (শিল্পী) তার মেয়ে জামাতা সোহেল, তার মা মর্জিনা বেগম ও বোন রোজিনা বেগমকে দায়ী করেন। পরবর্তীতে অচেতন অবস্থায় মিমকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার তিনদিন পর বুধবার সকালে মেয়ে জামাতাকে ফাঁসাতে শ্বাশুড়ি ও তার মেয়ের নাটকীয় ষড়যন্ত্রের মোবাইল ফোনে কপোথকথনের রেকডিং ফাঁস হওয়ায় প্রশাসন থেকে শুরু করে সর্বত্র ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। শ্বাশুড়ির প্রতারনার শিকার অসহায় সোহেল হাওলাদার জানান, তাকে ও তার পরিবারের সদস্যদের ফাঁসানোর জন্য নাটকীয় ষড়যন্ত্রের ঘটনায় তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  বরিশালে যাত্রীবাহি লঞ্চে গার্মেন্টস কর্মীকে শ্বাসরুদ্ধ করে হত্যা   উজিরপুরে আটিপাড়া ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠন নিয়ে অনিয়মের অভিযোগ   উজিরপুরে ইয়াবা ও অস্ত্রসহ ২ মাদকসেবী গ্রেফতার   বরিশালে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী   পুলিশ কনষ্টেবলদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি বিতরণ * ব্যতিক্রমী উদ্যোগে ওসি শিশির কুমার পাল   বরিশালে বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রীর মৃত্যু   বরিশালে অপহরনের চারদিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার   থানা পুলিশের বাঁধা উপেক্ষা করে মুক্তিযোদ্ধার সম্পত্তি দখল করে ঘর নির্মান   বরিশাল অগ্নিকান্ডে চারটি বসতঘর ভস্মিভূত   বরিশালে যৌতুকের দাবিতে গৃহবধুকে অমানুষিক নির্যাতন   বরিশাল কৃষি ইনস্টিটিউটের নিখোঁজ ছাত্রের সন্ধান মিলেছে   সুগন্ধা নদীর পাড়ের অবৈধ দখলদার উচ্ছেদ   গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধণ   বরিশালে পঞ্চমদিনে নার্সিং কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল   মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধণ   বাংলাদেশের জন্য মার্কিন সহায়তা অব্যাহত থাকবে-রাষ্ট্রদূত   বরিশালে সর্বত্র কল্লাকাটা আতংক *দুশ্চিন্তায় অভিভাবক ** পুলিশের দাবি পুরোটাই গুজব   বরিশাল নগরীজুড়ে তোলপাড় প্রবাসীর কাছে কাউন্সিলরের পাঁচ লাখ টাকা চাঁদা দাবি   দালালের প্ররোচনায় বরিশালে পাঁচ মাসের শিশু পুত্রকে বিক্রি করেছেন মা   বাবুগঞ্জের তিন নদীর অব্যাহত ভাঙনে দীশেহারা তীরবর্তী মানুষ