Youtube google+ twitter facebook SS24BD Logo

বরিশালে দলিল লেখককে কুপিয়ে খুন ॥ স্ত্রী-শ্যালকসহ গ্রেফতার-৩

সত্য সংবাদ অনলাইন ডেক্স ২০:৩৭, এপ্রিল ১৯, ২০১৯

বরিশালে দলিল লেখককে কুপিয়ে খুন ॥ স্ত্রী-শ্যালকসহ গ্রেফতার-৩

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর এলাকার ইছাগুড়া রাজগড় গ্রামে রেজাউল করিম রিয়াজ (৪০) নামের এক দলিল লেখককে কুপিয়ে হত্যার ঘটনায় শুক্রবার দুপুরে দ্বিতীয় স্ত্রী, শ্যালকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এর আগে ওইদিন ভোরে হত্যার ঘটনা ঘটে। নিহত রিয়াজ ওই এলাকার ছাত্তার হাওলাদারের পুত্র এবং পেশায় একজন দলিল লেখক ছিলেন।

আটককৃতরা হলো-নিহতের দ্বিতীয় স্ত্রী লিজা বেগম, শ্যালক ও প্রতিবেশী একজন। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালি থানার ওসি নুরুল ইসলাম পিপিএম। পুলিশ জানায়, ৯৯৯ নম্বরে কল পেয়ে তারা নিহত রেজাউল করিমের বাড়িতে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের জন্য উল্লেখিত তিনজনকে আটক করা হয়।

সূত্রমতে, বৃহস্পতিবার দিবাগত রাতে স্ত্রী লিজাকে নিয়ে স্বামী রেজাউল করিম রিয়াজ ঘুমিয়ে পরেন। এরপর গভীর রাতে পরিকল্পিতভাবে রিয়াজকে কুপিয়ে হত্যা করা হয়। নিহতের বোন জাহেদা বেগম জানান, চার বছর পূর্বে লিজাকে তার ভাই (রেজাউল) দ্বিতীয় স্ত্রী হিসেবে বিবাহ করেন। দাম্পত্য জীবনে তাদের কোন সন্তান নেই। এনিয়ে উভয়েরমধ্যে প্রায়ই দাম্পত্য কলহ লেগেই ছিলো। লিজার পিতা বরিশাল নদী বন্দরের ঢাকাগামী এ্যাডভ্যেঞ্চার লঞ্চের কলম্যান দেলোয়ার হোসেন জানান, রেজাউলের সাথে তার ছোট ভাই রুবেল হাওলাদারের লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিলো। ওই বিরোধের কারণে হত্যাকান্ড হয়েছে কিনা সে বিষয়ে তদন্তের জন্য তিনি প্রশাসনের কাছে দাবি করেন।

জাহেদা বেগম আরও জানান, একই ঘরে স্বামী-স্ত্রী রাত্রীযাপন করা অবস্থায় তার ভাই রেজাউল করিমকে গলা কেটে ও উপর্যপুরি কুপিয়ে হত্যা করা হলেও লিজা ছিলেন অক্ষত। এমনকি তার গায়ে এক ফোটা রক্তের দাগ না পাওয়া যাযনি। এ ব্যাপারে তিনি (নিহতের বোন জাহেদা বেগম) বাদি হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

কোতয়ালি থানার ওসি আরও জানান, নিহতের বসত ঘরের একপ্রান্তে ছোট একটি সিঁদ কাটা থাকলেও তা দিয়ে মানুষ ভেতরে আসা নিয়ে সন্দেহ রয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত ও তথ্য যাচাই-বাছাই করেছেন। এ বিষয়ে গভীর তদন্ত ও আটককৃতদের জিজ্ঞাসা করে হত্যাকান্ডের মূলরহস্য উদ্ঘাটন করা হবে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  গানে গানে বঙ্গবন্ধু প্রতিযোগীতা ও আলোচনা সভা অনুষ্ঠিত   প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধসহ আহত-৩   সাংবাদিক পিতার ইন্তেকাল জানাজায় জণতার ঢল   বরিশালে যুবতীর কু-কৃতি দেখে ফেলায় কিশোরকে হত্যা ॥ আটক-২   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাংবাদিক সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন-মামুন-অর-রশিদ   পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাংবাদিক সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন-জহুরুল ইসলাম জহির   কোরবানীর ঈদকে সামনে রেখে আগরপুরে জমে উঠেছে পশুর হাট   পাঁচদিনেও সন্ধান মেলেনি নিখোঁজ কলেজ ছাত্রী তাপসীর   কদর বেড়েছে তেঁতুল গাছের খাটিয়ার   আনসার সদস্যদের মাঝে চেক প্রদান ও পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন   আগরপুর কলেজে বিশ্ব কবির মহাপ্রয়াণ দিবস উৎযাপন   বরিশালে মশক নিধনে থানা পুলিশ   ব্যাপক প্রশংসা কুড়িয়েছে ইউপি চেয়ারম্যানের বৃক্ষরোপণ কর্মসূচী   বরিশালে গ্রাম পুলিশ ও দফাদারদের ইউনিফর্ম বিতরণ   উজিরপুর মডেল থানার উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন অভিযানের উদ্বোধন   বরিশালে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে র‌্যালী   ব্যবসায়ীর উপর দফায় দফায় হামলা   আগরপুরে ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা র‌্যালি   বরিশালে কালী মন্দিরের প্রতিমা ভাংচুর   বরিশালে একযোগে সকল শিক্ষা প্রতিষ্ঠান ও দফতরে পরিচ্ছন্নতা অভিযান