Youtube google+ twitter facebook SS24BD Logo

প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

রফিকুল ইসলাম রনি ২১:২৯, মে ১৪, ২০১৯

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :বরিশালের আগৈলঝাড়ায় কুয়েত প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

থানাসূত্রে জানা গেছে, উপজেলার আহুতি বাটরা গ্রামের কুয়েত প্রবাসী রনি হালদারের স্ত্রী দু’সন্তান নিয়ে বাড়িতে বসবাস করেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রীর উপর কুনজর পরে পাশের বাড়ির বিশ্বেশর হালদারের ছেলে সুব্রত হালদারের। সোমবার দুপুরে তার স্ত্রী ঘরের পাশে একা পেয়ে জোরপূর্বক তার শ্লীলতাহানি ঘটায় সুব্রত হালদার। এ ঘটনায় রনি হালদারের স্ত্রী বাদী হয়ে গত সোমবার রাতে থানায় মামলা দায়ের করেন। যার নং- ৪ (১৩-০৫-২০১৯)। শ্লীলতাহানি মামলার আসামী সুব্রত হালদারকে এসআই তৈয়বুর রহমান ওই রাতেই গ্রেফতার করে মঙ্গলবার সকালে তাকে বরিশাল আদালতে প্রেরণ করেন।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  পুলিশ কনষ্টেবলদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি বিতরণ * ব্যতিক্রমী উদ্যোগে ওসি শিশির কুমার পাল   বরিশালে বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রীর মৃত্যু   বরিশালে অপহরনের চারদিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার   থানা পুলিশের বাঁধা উপেক্ষা করে মুক্তিযোদ্ধার সম্পত্তি দখল করে ঘর নির্মান   বরিশাল অগ্নিকান্ডে চারটি বসতঘর ভস্মিভূত   বরিশালে যৌতুকের দাবিতে গৃহবধুকে অমানুষিক নির্যাতন   বরিশাল কৃষি ইনস্টিটিউটের নিখোঁজ ছাত্রের সন্ধান মিলেছে   সুগন্ধা নদীর পাড়ের অবৈধ দখলদার উচ্ছেদ   গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধণ   বরিশালে পঞ্চমদিনে নার্সিং কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল   মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধণ   বাংলাদেশের জন্য মার্কিন সহায়তা অব্যাহত থাকবে-রাষ্ট্রদূত   বরিশালে সর্বত্র কল্লাকাটা আতংক *দুশ্চিন্তায় অভিভাবক ** পুলিশের দাবি পুরোটাই গুজব   বরিশাল নগরীজুড়ে তোলপাড় প্রবাসীর কাছে কাউন্সিলরের পাঁচ লাখ টাকা চাঁদা দাবি   দালালের প্ররোচনায় বরিশালে পাঁচ মাসের শিশু পুত্রকে বিক্রি করেছেন মা   বাবুগঞ্জের তিন নদীর অব্যাহত ভাঙনে দীশেহারা তীরবর্তী মানুষ   লঞ্চ থেকে নদীতে পরে যাওয়া নারী উদ্ধার হয়নি   বরিশালে ইলশে গুড়ি বৃষ্টি   উজিরপুরে জাকের পার্টির মহিলা ফ্রন্টের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   বরিশালে বহাল তবিয়তে সেই অধ্যক্ষ *মন্ত্রণালয়ের সুপারিশের পরেও নেয়া হয়নি কোন ব্যবস্থা