Youtube google+ twitter facebook SS24BD Logo

নারী যাত্রীকে যৌণ হয়রানি বরিশালে বাস চালককে জেলহাজতে প্রেরণ

রফিকুল ইসলাম রনি ১৮:১৫, মে ২৫, ২০১৯

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নারী যাত্রীকে (তরুনী) চলন্ত বাসে যৌণ হয়রানী করার অভিযোগে দায়ের করা মামলায় গোল্ডেন লাইন পরিবহনের চালক আল-আমিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার দুপুরে পুলিশ বাস চালককে বরিশালের আগৈলঝাড়া আমলী আদালতে হাজির করলে বিচারক মওদুদ আহমেদ তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
এরআগে এ ঘটনায় ভিকটিমের বান্ধবীর ভাই আহসান হাবিব বাদী হয়ে আগৈলঝাড়া থানায় চালক আল-আমিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন জানান, গত ১৫ মে আগৈলঝাড়ায় আত্মীয় লিমা খানমের বাড়িতে বেড়াতে আসেন ভিকটিম ব্রাহ্মনবাড়িয়া জেলার বানচারামপুরের তলিমাবাদ এলাকার ওই তরুনী। গত ১৮ মে রাত সাড়ে আটটার দিকে তাকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্য আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে গোল্ডেন লাইন পরিবহনে উঠিয়ে দেয়া হয়। ১৯ মে ভোররাত পৌনে চারটার দিকে বাসটি ঢাকার রায়েরবাজার বাসষ্ট্যান্ডে পৌঁছায়। সেখানে সব যাত্রী নামলেও নিরাপত্তার জন্য ভিকটিম ওই নারী যাত্রী বাসে অবস্থান করে। এসময় বাসচালক আল-আমিন ওই তরুণীকে যৌণ হয়রানী ও নানাভাবে উত্যক্ত করে। একইভাবে চলন্ত বাসেও হয়রানী করা হয়েছে বলেও মামলার এজাহারে উল্লেখ করা হয়। পরবর্তীতে বিষয়টি ভিকটিম মোবাইল ফোনের মাধ্যমে পয়সারহাটে থাকা স্বজনদের জানান। চালক বাস নিয়ে শুক্রবার রাতে পয়সারহাট ফিরে আসলে স্থানীয়রা তাকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। ওসি আরও জানান, বাস চালক আল-আমিন ফরিদপুর জেলার রগুনন্দনপুর এলাকার হাবিবুর রহমানের পুত্র।

Facebook Comments

[addthis tool="addthis_inline_share_toolbox_nev1"]

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  ব্রিটিশ ও পাকিস্তানের ভাব ধারার পুলিশ নেই -পুলিশ কমিশনার   ছাত্রী বিষয়ক সম্পাদক শারমিন কবির বিথীর বাবার মৃত্যু   জয়ের জন্মভূমি আগরপুরে সর্বস্তরের জনতার আনন্দ মিছিল   জাহানারার মানবেতর জীবন যাপন   বরিশালের উজিরপুরে তালের বীজ বপন উদ্বোধন   বরিশাল নগরীকে যানজটমুক্ত রাখতে ট্রাফিক বিভাগের মহাপরিকল্পনা   বরিশালে নজরুল সাংস্কৃতিক সন্ধ্যা   বরিশাল শেবাচিমে চিকিৎসা নিচ্ছে বিরলতম হারলেকুইন শিশু   বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমিকদের বিক্ষোভ মিছিল   বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা   বরিশালে পরিকল্পনা সচিবের  নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন   মীরগঞ্জ নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স্বপন   বরিশালের বাবুগঞ্জ থানার নবাগত ওসি মিজানুর রহমান   বরিশালে টিভি ও ফটো সাংবাদিকদের কমিটি গঠণ   গৃহবধূ হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ   বানারীপাড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ   বরিশালে জাপার সাংসদ ছদ্মনামে চালাচ্ছেন একাধিক লঞ্চঘাট   হিজলায়  স্বামীকে হত্যার অভিযোগ   প্রতিবন্ধী নারী ফোরামের সভা   বরিশালে বাল্যবিয়ে প্রতিরোধে সভা