Youtube google+ twitter facebook SS24BD Logo

বরিশালে বীরশ্রেষ্ঠ কলেজের কর্মচারীর মামলা নিয়ে তোলপাড়

সত্য সংবাদ অনলাইন ডেক্স ২১:০৬, মে ২৬, ২০১৯

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দুই লাখ টাকা ঘুষ দাবি করার অভিযোগে জেলার বাবুগঞ্জ উপজেলার রহিমগঞ্জ এলাকার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের অধ্যক্ষসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কলেজের নিন্মমান সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ হারুন শেখ।
সূত্রমতে, এমপিও ভুক্ত করার জন্য ছয় বছর ধরে কর্মরত কলেজের নিন্মমান সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ হারুন শেখের কাছে দ্বিতীয় দফায় দুই লাখ টাকা ঘুষ দাবি করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলাল হোসেন, গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সদস্য ও আগরপুর কলেজের অধ্যক্ষ এবায়দুল হক শাহীন। তাদের দাবিকৃত ঘুষের টাকা না দেয়ায় কলেজ সংশ্লিষ্টরা তার (হারুন শেখ) এমপিও নিয়ে নানা তালবাহানা শুরু করেন। এমনকি অবৈধভাবে একইপদে নিয়োগ ঘোষণা করা হয়। উপায়অন্তুর না পেয়ে তিনি (হারুন শেখ) বরিশাল আদালতে ৩০ জনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। বিচারক অবৈধ নিয়োগের ওপর স্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন। এ সংক্রান্ত একটি নোটিশ অতিসম্প্রতি বিবাদীরা হাতে পাওয়ার পর গত ২৩ মে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলাল হোসেন, গভর্নিং বডির সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন, প্রতিষ্ঠাতা সদস্য ও আগরপুর কলেজের অধ্যক্ষ এবায়দুল হক শাহীন, শিক্ষক প্রতিনিধি শংকর বাড়ৈ, মুন্নী আক্তার মোটা অংকের টাকার বিনিময়ে এক প্রার্থীকে দ্বিতীয় দফার ঘোষিত অবৈধ নিয়োগে পূর্ণবহাল করার জন্য জরুরি বৈঠক করেছেন। বীরশ্রেষ্ঠ’র নামের কলেজের নিন্মমান সহকারী কাম কম্পিউটার অপারেটর অসহায় হারুন শেখ তার বৈধ নিয়োগ বহাল রেখে এমপিও ভুক্তি হয়ে সকল সুযোগ সুবিধা পাওয়ার জন্য প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
হারুন শেখ দুঃখ প্রকাশ করে বলেন, পুরো বিষয়টি নিয়ে একাধিক অনলাইন নিউজ পোর্টাল ও দৈনিকে সংবাদ প্রকাশিত হওয়ার পর পুরো জেলা ও উপজেলাজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। তবে ওই প্রকাশিত সংবাদের একাংশে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সহদর মঞ্জুর রহমান বাচ্চুর নাম ছাঁপা হয়েছে। প্রকৃতপক্ষে এ ঘটনার সাথে তিনি (মঞ্জুর রহমান বাচ্চু) জড়িত নেই। সোর্সের ভুল তথ্যের কারণে তার নাম ছাঁপা হয়েছে। এ জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমা প্রার্থী। তবে আমার (হারুন) এমপিওভুক্তি হওয়া না হওয়ার ব্যাপারে বীরশ্রেষ্ঠর পরিবারের কারও সাহায্য পাইনি। বীরশ্রেষ্ঠ’র নামের কলেজের নিন্মমান সহকারী কাম কম্পিউটার অপারেটর অসহায় হারুন শেখ তার বৈধ নিয়োগ বহাল রেখে এমপিও ভুক্তি হয়ে সকল সুযোগ সুবিধা পেতে প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১১৫৮৬০৬
অফিসঃ জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল ৮২০০।
ই-মেইল: info@ss24bd.com

টপ
  সাড়া ফেলেছে দুই তরুন চাষীর কীটনাশকমুক্ত আম   বরিশালে বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভা   আগৈলঝাড়ায় গ্রামীণ নারীদের নিয়ে তথ্য আপার উঠান বৈঠক   সড়ক নয় যেন মরণ ফাঁদ দেখার কেউ নেই   উজিরপুরে নার্সারী ও আমের বাগান করে স্বাবলম্বী নার্সারী বাদল   উজিরপুরে নারী উত্তক্ত ও মাদকের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম   বরিশালে স্কুল ছাত্রের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মহাসড়ক অবরোধ   পুলিশের বিরুদ্ধে হত্যা মামলা প্রত্যাহারের হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন   বরিশালে হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন   বরিশাল নৌ-বন্দরে তিল ধারণের ঠাঁই নেই   গৌরনদীতে পূর্ব শত্রুতার জেড়ে ৪ জনকে কুপিয়ে যখম   ঈদের আনন্দ শেষে শুরু হলো কর্মস্থলে ফেরার পালা   সাংবাদিক রনির মা অসুস্থ্য দোয়া কামনা   বাবুগঞ্জ জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আগরপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত   ঈদ ঘিরে জাহাঙ্গীরনগর ইউনিয়নে অতি দরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ   জাতীয় পার্টির উদ্যোগে আগরপুরে বসছে খাজনা মুক্ত গরু-ছাগলের হাট   আগৈলঝাড়ায় দু:স্থদের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ   শোক সংবাদ   বরিশালের তিন হাজার দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ   ঢাকা-বরিশাল মহাসড়কে ঈদ যাত্রীদের ভোগান্তি ॥ বন্ধ হয়নি অবৈধ যান