Youtube google+ twitter facebook SS24BD Logo

জাতীয় পার্টির উদ্যোগে আগরপুরে বসছে খাজনা মুক্ত গরু-ছাগলের হাট

রফিকুল ইসলাম রনি ১০:৪৩, জুন ২, ২০১৯

রফিকুল ইসলাম রনি, বরিশাল:- জেলার বাবুগঞ্জ উপজেলার ১নং বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বীরশ্রেষ্ঠের জন্মভূমির কৃতি সন্তান বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সাংসদ ও ফারহান এবং আগরপুর নেভিগেশন কোম্পানির বিলাস বহুল লঞ্চের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর প্রচেষ্ঠায় শনিবার প্রথম খাজনা মুক্ত পশুর হাট আগরপুর বাজারে বসেছে। হাট কমিটি সপ্তাহে শনিবার ও বুধবার এ দুই দিন বসার দিন ধার্য করেছে।
গতকাল প্রথম দিনেই পশুরহাটটিতে যথেষ্ট ক্রেতা ও বিক্রেতাদের সমাগম লক্ষ্য করা গেছে। হাটটিতে পশু ক্রয়-বিক্রয় সকাল থেকেই শুরু হয় এবং পহেলা দিনে গরু, ছাগল ও হাস, মুরগি যা বিক্রি করা হয়েছে তা চোখে পরার মতো। সকাল থেকে সারাদিন প্রায় ৭০ থেকে ৮০ টি গরু ও ছাগল ক্রয় ও বিক্রয় করা হয়। আর আগরপুরে এই সর্বপ্রথম পশুর হাট বসায় ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে উৎফুল্লতা সৃষ্ঠি হয়েছে। পশুর হাটটিতে অন্যান্যদের মধ্যে জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুল আহসান হিমু, জাতীয় পার্টির নেতা অহেদুল আলম বিপ্লু মিয়া, আরিফুর রহমান, বাবুগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ন সম্পাদক কামরুজ্জামান কবির, জাহাঙ্গীর নগর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ন- আহবায়ক আনিছুর রহমান হিমু, হাচানাত খান তরুন, শামিম আহসান, হাজী জাহাঙ্গীর হাওলাদার, সাহাবুদ্দিন, সালাউদ্দিন মুন্না, জাহাঙ্গীর নগর জাতীয় শ্রমিক পার্টির সভাপতি ইউসুব মোল্লা, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, জাহাঙ্গীর নগর ইউনিয়ন যুব সংহতির সভাপতি এনামুল হক কবির, প্রচার সম্পাদক রনি মুন্সি, সহ-প্রচার সম্পাদক লিটন বাবুর্চি, ও জাতীয় পার্টিন নেতা সবুজ খান, সেলিম চেীকিদার সহ জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানিয় গন্যমান্য ব্যক্তি গন উপস্থিত ছিলেন।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  জাহানারার মানবেতর জীবন যাপন   বরিশালের উজিরপুরে তালের বীজ বপন উদ্বোধন   বরিশাল নগরীকে যানজটমুক্ত রাখতে ট্রাফিক বিভাগের মহাপরিকল্পনা   বরিশালে নজরুল সাংস্কৃতিক সন্ধ্যা   বরিশাল শেবাচিমে চিকিৎসা নিচ্ছে বিরলতম হারলেকুইন শিশু   বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমিকদের বিক্ষোভ মিছিল   বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা   বরিশালে পরিকল্পনা সচিবের  নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন   মীরগঞ্জ নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স্বপন   বরিশালের বাবুগঞ্জ থানার নবাগত ওসি মিজানুর রহমান   বরিশালে টিভি ও ফটো সাংবাদিকদের কমিটি গঠণ   গৃহবধূ হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ   বানারীপাড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ   বরিশালে জাপার সাংসদ ছদ্মনামে চালাচ্ছেন একাধিক লঞ্চঘাট   হিজলায়  স্বামীকে হত্যার অভিযোগ   প্রতিবন্ধী নারী ফোরামের সভা   বরিশালে বাল্যবিয়ে প্রতিরোধে সভা   আগৈলঝাড়ায় ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে অর্থ দাবি   বরিশালে পানিতে ডুবে শিশু মৃত্যুর সংখ্যা শুণ্যের কোঠায় আনতে মেয়রের উদ্যোগ   বরিশালে তাল ও খেজুরের চারা রোপণ