Youtube google+ twitter facebook SS24BD Logo

বরিশাল নগরীজুড়ে তোলপাড় প্রবাসীর কাছে কাউন্সিলরের পাঁচ লাখ টাকা চাঁদা দাবি

স্টাফ রিপোর্টার ২১:৫৫, জুলাই ৮, ২০১৯

স্টাফ রিপোর্টার, বরিশালঃ সিটি কর্পোরেশনের ৪ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে আমেরিকা প্রবাসীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে গত দু’দিন থেকে বরিশাল নগরীজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

আমেরিকা প্রবাসী মঞ্জুর মোর্শেদ নগরীর ৪ নাম্বার ওয়ার্ডের কাউনিয়া থানার ভাটিখানা এলাকার আব্দুল হাসেম খানের পুত্র। একই ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশার চাঁদা দাবির বিষয়ে তিনি (মোর্শেদ) বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও সংশ্লিষ্ট কাউনিয়া থানায় ই-মেইল বার্তায় লিখিত অভিযোগ করেছেন। সর্বশেষ প্রবাসী মোর্শেদ গত ৩ জুলাই কাউনিয়া থানায় জিডির আবেদন করেছেন।

প্রবাসী মঞ্জুর মোর্শেদ সাংবাদিকদের জানান, কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা ও তিনি (মোর্শেদ) একই এলাকার বাসিন্দা এবং একসময়ে বন্ধু সুলভ সম্পর্কে জড়িত ছিলেন। ২০১৮ সালের জানুয়ারি মাসে কাউন্সিলর বাদশা তার নিজের ফেসবুক আইডির (ঞড়রযরফঁষ ওংষধস ইধফংযধ ) ম্যাসেঞ্জারের মাধ্যমে তার (মোর্শেদ) এর (গড়যধসসবফ কযধহ) ম্যাসেঞ্জারে প্রধানমন্ত্রীর বরিশালে আগমন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের অযুহাতে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। পরবর্তীতে কাউন্সিলরের দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে তাকে (মোর্শেদ) অকথ্য ভাষায় গালিগালাজ করেন কাউন্সিলর বাদশা।

চাঁদা দাবির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা বলেন, আমি আমার পাওনা টাকা চেয়েছি। পরবর্তীতে সকল প্রমাণ দেখে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের নামে টাকা চাওয়ার ব্যাপারে তিনি (বাদশা) বলেন-“আমার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল”। তবে এ ব্যাপারে কেন থানায় সাধারণ ডায়েরী করা হয়নি সাংবাদিকদের এমন প্রশ্নে কাউন্সিলর বাদশা কোন সদূত্তর না দিয়ে প্রবাসী মঞ্জুর মোর্শেদকে মাদক ব্যাবসায়ী ও নারীলোভী হিসেবে আখ্যা দিয়েছেন।

এ ব্যাপারে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সাংবাদিকদের বলেন, আমি ঢাকা থেকে বরিশালে ফিরে বিষয়টি তদন্ত করে প্রমান পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন-বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি দলীয়ভাবে আমরাও তদন্ত করে দেখবো। অভিযোগের সত্যতা পেলে কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  বরিশালে যাত্রীবাহি লঞ্চে গার্মেন্টস কর্মীকে শ্বাসরুদ্ধ করে হত্যা   উজিরপুরে আটিপাড়া ফাজিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠন নিয়ে অনিয়মের অভিযোগ   উজিরপুরে ইয়াবা ও অস্ত্রসহ ২ মাদকসেবী গ্রেফতার   বরিশালে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী   পুলিশ কনষ্টেবলদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি বিতরণ * ব্যতিক্রমী উদ্যোগে ওসি শিশির কুমার পাল   বরিশালে বিদ্যুৎপৃষ্টে কলেজ ছাত্রীর মৃত্যু   বরিশালে অপহরনের চারদিন পর মাদ্রাসা ছাত্রী উদ্ধার   থানা পুলিশের বাঁধা উপেক্ষা করে মুক্তিযোদ্ধার সম্পত্তি দখল করে ঘর নির্মান   বরিশাল অগ্নিকান্ডে চারটি বসতঘর ভস্মিভূত   বরিশালে যৌতুকের দাবিতে গৃহবধুকে অমানুষিক নির্যাতন   বরিশাল কৃষি ইনস্টিটিউটের নিখোঁজ ছাত্রের সন্ধান মিলেছে   সুগন্ধা নদীর পাড়ের অবৈধ দখলদার উচ্ছেদ   গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধণ   বরিশালে পঞ্চমদিনে নার্সিং কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল   মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধণ   বাংলাদেশের জন্য মার্কিন সহায়তা অব্যাহত থাকবে-রাষ্ট্রদূত   বরিশালে সর্বত্র কল্লাকাটা আতংক *দুশ্চিন্তায় অভিভাবক ** পুলিশের দাবি পুরোটাই গুজব   বরিশাল নগরীজুড়ে তোলপাড় প্রবাসীর কাছে কাউন্সিলরের পাঁচ লাখ টাকা চাঁদা দাবি   দালালের প্ররোচনায় বরিশালে পাঁচ মাসের শিশু পুত্রকে বিক্রি করেছেন মা   বাবুগঞ্জের তিন নদীর অব্যাহত ভাঙনে দীশেহারা তীরবর্তী মানুষ