Youtube google+ twitter facebook SS24BD Logo

বরিশালে যুবতীর কু-কৃতি দেখে ফেলায় কিশোরকে হত্যা ॥ আটক-২

অপরাধ ১২:৪৫, আগস্ট ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: জেলার গৌরনদী উপজেলায় পৌরসভার বাদামতলা নামক এলাকায় যুবতীর অসামাজিক কর্মকান্ড দেখে ফেলায় আকাশ সরদার (১৬) নামের এক কিশোরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে থানা পুলিশ ওই যুবতী ও তার মাকে আটক করেছে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

জানা গেছে, নিহত আকাশ উপজেলার বাঙ্গিলা গ্রামের বাসিন্দা মানিক সরদারের পুত্র। সে তার পিতা-মাতার সাথে বাদামতলা এলাকার শামসুর রহমানের বাসায় ভাড়া থাকতো এবং ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। নিহতের মামা এরশাদ বয়াতী জানান, আকাশদের পাশের বাসার ভাড়াটিয়া তাছলিমা বেগমের কন্যা সিমা আক্তারের অসামাজিক কর্মকান্ড দেখে ফেলায় বৃহস্পতিবার দিবাগত রাতে অজ্ঞাতনামা সন্ত্রাসী দিয়ে তার ভাগ্নের ওপর পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।
গৌরনদী মডেল ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে বাদামতলা নামক এলাকা থেকে আকাশ সরদারকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ডেকে নিয়ে হামলা চালিয়ে মাথার পিছনে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে হাসপাতাল গেটে বসেই আকাশের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য আকাশের পাশের ভাড়াটিয়া সিমা আক্তার ও তার মা তাছলিমা বেগমকে আটক করা হয়েছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  জাহানারার মানবেতর জীবন যাপন   বরিশালের উজিরপুরে তালের বীজ বপন উদ্বোধন   বরিশাল নগরীকে যানজটমুক্ত রাখতে ট্রাফিক বিভাগের মহাপরিকল্পনা   বরিশালে নজরুল সাংস্কৃতিক সন্ধ্যা   বরিশাল শেবাচিমে চিকিৎসা নিচ্ছে বিরলতম হারলেকুইন শিশু   বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমিকদের বিক্ষোভ মিছিল   বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা   বরিশালে পরিকল্পনা সচিবের  নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন   মীরগঞ্জ নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স্বপন   বরিশালের বাবুগঞ্জ থানার নবাগত ওসি মিজানুর রহমান   বরিশালে টিভি ও ফটো সাংবাদিকদের কমিটি গঠণ   গৃহবধূ হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ   বানারীপাড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ   বরিশালে জাপার সাংসদ ছদ্মনামে চালাচ্ছেন একাধিক লঞ্চঘাট   হিজলায়  স্বামীকে হত্যার অভিযোগ   প্রতিবন্ধী নারী ফোরামের সভা   বরিশালে বাল্যবিয়ে প্রতিরোধে সভা   আগৈলঝাড়ায় ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে অর্থ দাবি   বরিশালে পানিতে ডুবে শিশু মৃত্যুর সংখ্যা শুণ্যের কোঠায় আনতে মেয়রের উদ্যোগ   বরিশালে তাল ও খেজুরের চারা রোপণ