Youtube google+ twitter facebook SS24BD Logo

উজিরপুরের শিকারপুর বন্দর এলাকায় গৃহবধুকে ধর্ষণ করে ভিডিও ধারণ

এস.এস টোয়েন্টিফোর ডেক্স রিপোর্ট ১৯:৩১, আগস্ট ৩১, ২০১৯

উজিরপুরের শিকারপুর বন্দর এলাকায় গৃহবধুকে ধর্ষণ
করে ভিডিও ধারণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :- পরিচয়ের সূত্রধরে কৌশলে গৃহবধূকে আটক করে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারন করেছে এক লম্পট ব্যবসায়ী। পরবর্তীতে ওই ভিডিওচিত্র ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে টানা একবছর বিয়ের প্রলোভনে শারিরিক সম্পর্ক করা হয়। অতঃপর বিয়ে করতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীর বাড়িতে শুক্রবার বিকেলে বিয়ের দাবিতে অবস্থান দেয় ওই গৃহবধূ।
একপর্যায়ে ঘরে তালা লাগিয়ে কৌশলে সটকে পরে ব্যবসায়ী মাইনুল ইসলামের পরিবার। অবশেষে উপায়অন্তুর না পেয়ে ওইদিন রাতেই থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন দুই সন্তানের জননী ওই গৃহবধূ। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দর এলাকার।
শনিবার সকালে ওই গৃহবধূ জানান, গত এক বছর পূর্বে শিকারপুর বন্দরের ফ্লেক্সিলোড ব্যবসায়ী উপজেলার পশ্চিম জয়শ্রী গ্রামের মৃত আলমগীর সরদারের পুত্র মাইনুল ইসলামের সাথে তার পরিচয়ের সূত্রধরে কৌশলে বন্দরের রুপসী বাংলা নামক তরিকুল ইসলামের শিওর ক্যাশের দোকানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়। যা গোপনে ভিডিও ধারন করা হয়েছে। ওই গৃহবধূ আরও জানান, ধর্ষণের বিষয়টি তার স্বামীকে জানিয়ে দেওয়ার কথা বললে মাইনুল তাকে বিয়ের প্রলোভন দেখায়। পরবর্তীতে ওই ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে প্রায়ই তার সাথে শারিরিক সম্পর্ক করা হয়। একপর্যায়ে তিনি (গৃহবধু) অন্তঃসত্ত্বা হয়ে পরলে কৌশলে মাইনুল ওষুধ খাইয়ে গর্ভপাত ঘটায়।
পরবর্তীতে বিষয়টি ওই গৃহবধূর স্বামী জানলে তাদের দাম্পত্য কলহ শুরু হয়। একপর্যায়ে ওই গৃহবধু বিয়ের জন্য মাইনুলকে চাঁপ প্রয়োগ করলে সে বিয়ে করতে পুরোপুরি অস্বীকৃতি জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়।
উপায়অন্তুর না পেয়ে শুক্রবার বিকেলে ওই গৃহবধূ বিয়ের দাবীতে মাইনুলের বাড়িতে গিয়ে অবস্থান নেয়। এসময় কৌশলে ঘরে তালা লাগিয়ে মাইনুলের পরিবারের সদস্যরা আত্মগোপন করে। ভূক্তভোগি গৃহবধূর লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

পাঠকের মন্তব্য

Design & Developed By:

সম্পাদক ও প্রকাশক : 
আরিফুর রহমান সুমন
মোবাইলঃ ০১৬১১ ১৫ ৮৬ ০৬
ই-মেইল: info@ss24bd.com
নির্বাহী সম্পাদক: 
মোঃ শামিম মীর
ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ দিদারুল ইসলাম জয়

বরিশাল অফিসঃ
জাহাঙ্গির নগর, বাবুগঞ্জ, বরিশাল -৮২৩৩।

ঢাকা অফিসঃ
৮৫ পুরানা পল্টন লেন, ঢাকা ১০০০।

টপ
  জাহানারার মানবেতর জীবন যাপন   বরিশালের উজিরপুরে তালের বীজ বপন উদ্বোধন   বরিশাল নগরীকে যানজটমুক্ত রাখতে ট্রাফিক বিভাগের মহাপরিকল্পনা   বরিশালে নজরুল সাংস্কৃতিক সন্ধ্যা   বরিশাল শেবাচিমে চিকিৎসা নিচ্ছে বিরলতম হারলেকুইন শিশু   বরিশালে ব্যাটারী চালিত রিকসা শ্রমিকদের বিক্ষোভ মিছিল   বরিশালে আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা   বরিশালে পরিকল্পনা সচিবের  নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন   মীরগঞ্জ নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান স্বপন   বরিশালের বাবুগঞ্জ থানার নবাগত ওসি মিজানুর রহমান   বরিশালে টিভি ও ফটো সাংবাদিকদের কমিটি গঠণ   গৃহবধূ হত্যাকারী স্বামীর ফাঁসির দাবীতে বিক্ষোভ   বানারীপাড়ায় গৃহবধুকে হত্যার অভিযোগ   বরিশালে জাপার সাংসদ ছদ্মনামে চালাচ্ছেন একাধিক লঞ্চঘাট   হিজলায়  স্বামীকে হত্যার অভিযোগ   প্রতিবন্ধী নারী ফোরামের সভা   বরিশালে বাল্যবিয়ে প্রতিরোধে সভা   আগৈলঝাড়ায় ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে অর্থ দাবি   বরিশালে পানিতে ডুবে শিশু মৃত্যুর সংখ্যা শুণ্যের কোঠায় আনতে মেয়রের উদ্যোগ   বরিশালে তাল ও খেজুরের চারা রোপণ