ভোলার চরফ্যাশনে আগুনে পুড়েছে ধ্বংষ ২০ দোকান

0
9

চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে ভয়াবহ অগ্নিকান্ডের ২০টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত রাত ১২ টার দিকে পৌর শহরের জনতাবাজার রোডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে চরফ্যাশন ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রাথমিক ভাবে তিন কোটি টাকার ক্ষতি হয়েছে ধারণা করেছেন ব্যবসায়ীরা।
এ অগ্নিকান্ডে ফ্যাসন গার্মেন্টস, নিউ স্টার প্লাস, ফ্যাসন খেলা ঘর, মঞ্জু ড্রাগ হাউজ, মাইশা ব্রিক্স অফিস, স্বপ্নিল গার্মেন্টস, ক্যামেলিয়া গার্মেন্টস, সাথি বস্ত্রালয়, ঝিনুক স্টুডিও, মডার্ন বুক হাউজ, মালিহা বুক ডিপো, প্যারাডাইস বুক কর্ণার, সরকার বুক ডিপো, রাকিব  মোটরস, সোহাগ স্টোর, সাজু ডিপার্টমেন্টাল স্টোর, নিপা কসমেটিক্সসহ প্রায় ২০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়।
প্রতক্ষ্যদর্শীরা জানান, জনতা রোডের একটি গার্মেন্টসের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত শুরু হয়। সেখান থেকে আগুন চারদিকে ছড়িয়ে পরে। এতে সদর রোডের পূর্ব পাশ হোটেল রাজ এর পর থেকে শুরু করে জনতা রোডের পশ্চিম মাথা থেকে পূর্ব দিকে রূপালী ব্যাংক’র পর্যন্ত প্রায় ২০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে।
স্থানীয় একাধিক ব্যবসায়ী জানান, পর্যাপ্ত পানির উৎস না পাওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস কর্মিদের হিমশিম খেতে হয়েছে। এ কারণেই এতোগুলো ব্যবসা প্রতিষ্ঠান পুড়েছে।
চরফ্যাশন ফায়ার সার্ভিস কর্মকর্তা জানান, আগুনে ২০ টি দোকান পুড়েগেছে। ‘আগুনে ক্ষতিদের তালিকা করা হচ্ছে। কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here